Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জন্ম নিবন্ধন সংক্রান্ত চলমান সমস্যাবলী ও সমাধানে করণীয় পরামর্শ।
বিস্তারিত

প্রিয় ইউনিয়নবাসী,

টানা কয়েকদিন যাবত জন্মনিবন্ধন সার্ভারে সমস্যা হচ্ছে (প্রায় দুইমাস)। যার দরুন যে সকল কাজে সংশোধন এবং ম্যাপিং প্রয়োজন সেসকল বিষয়ে OTP Code সেবা প্রত্যাশির মোবাইলে যাচ্ছে না (মনে রাখবেন OTP - One Time Password ছাড়া আপনার কাজটি সমাধান করাও কোনভাবে সম্ভব না। এটা সম্পূর্ণভাবে সার্ভার নির্ভর কাজ), এখানে সাচিবিক কোন গাফিলতি নাই। ফলে অনেকেরই অসুবিধা হচ্ছে এবং ইউপির প্রতি ভুল ধারণা তৈরী হচ্ছে। এখনও  সার্ভারে এই সমস্যাটাই চলমান আছে। জন্ম নিবন্ধন সার্ভারটি উন্নয়নের কাজ চলমান থাকবে আরো বেশ কিছুদিন। তবে উক্ত সমস্যা (OTP সংক্রান্ত)  সমাধানে উচ্চ পদস্থ কর্মকর্তারা চেষ্টা চলমান রেখেছেন। যা খুব দ্রুত সমাধন হবে ইনশ্-আল্লাহ্ । সমস্যার সমাধান হলে পুনরায় আমরা সঠিক সময়ে আপনাদের সেবা দিতে পারবো৷ তবে এখানে সংশোধনের কাজটি যেহেতু ইউএনও স্যারের মাধ্যম হয়ে করতে হয় সেহেতু এই সেবাটি কিছুদিন দেরী হতে পারে।

বাদাঘাট ইউনিয়ন পরিষদের সম্মানীত চেয়ারম্যান, সদস্য/সদস্যা এবং সচিব আমরা সবাই আপনাদের সময়মত সঠিক সেবা প্রদানের জন্য বদ্ধপরিকর। 


আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে  যে, আমরা বিভিন্ন সূত্র থেকে খবর পেয়েছি- কিছু লোক (দালাল) বেশি টাকার বিনিময়ে অফিসে দ্রুত নিবন্ধন করিয়ে দিতে পারবে বলে সাধারণ মানুষের কাছ থেকে নিবন্ধনের জন্য অতিরিক্ত টাকা আদায় করছে। যার সাথে অফিসের কোনো লোক জড়িত নয়। আপনারা নিজের কাজ  নিজে অফিসে এসে করুন। উপকৃত হবেন, জানতে ও বুঝতে পারবেন। আর অফিসে কেউ অতিরিক্ত টাকা চাইলে সরাসরি সম্মানীত চেয়ারম্যান সাহেবের কাছে প্রমাণ সহ অভিযোগ করুন। নিশ্চই আপনি এর সঠিক বিচার পাবেন।

আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

ধন্যবাদ।

ডাউনলোড
ছবি
প্রকাশের তারিখ
13/11/2022
আর্কাইভ তারিখ
30/06/2023